রাজধানীতে ১৬ তলা থেকে লাফ দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০৪:৩৮ পিএম

রাজধানীর দক্ষিণ বনশ্রীর বাগান বাড়ি এলাকায় ভবনের ১৬ তলা থেকে লাফিয়ে পড়ে ফাতেমা ভূঁইয়া (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। সে বনশ্রী ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিয়ে আসা হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফাতেমা ভূঁইয়ার ভাই আব্দুল্লাহ ভূঁইয়া বলেন, ফাতেমা একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে তাকে অনেক বোঝানোর চেষ্টা করা হয়েছে, কিন্তু সে বোঝেনি। এ নিয়ে পরিবারের সঙ্গে ফাতেমার মনোমালিন্য হয়।

তিনি বলেন, আমরা দক্ষিণ বনশ্রী সাউদান পার্ক বাগানবাড়ি এলাকার একটি ১৬ তলা ভবনের ১১ তলায় থাকি। আমার বাবার নাম আবদুল লতিফ ভূঁইয়া। আজ সকালের দিকে ফাতেমা সবার অগোচরে ১৬ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে আমরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক আমার বোনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার বোন বনশ্রী ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিল। সামনেই তার বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। আমরা বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি।

আরএস