গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ০৪:২৩ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে চুলায় ভাতের পাতিল রেখে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। মঙ্গলবার  (৯ আগস্ট) সকালে উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ভারই গ্রামের রহিজ উদ্দিনের স্ত্রী মোছাঃ রেনু বেগম (৪৯)।

জানা যায়, রেনু বেগম ৪ বছর ধরে মানুষিক রোগে ভুগছিলেন। সোমবার (৮ আগস্ট) বোনের মৃত্যুতে জানাজায় গিয়েছিল রহিজ ও তার দুই ছেলে এবং মেয়ে। কিন্তু রহিজের স্ত্রী রেনু বেগম না গিয়ে একাই বাড়িতে ছিলেন। মঙ্গলবার সকালে তাদের থাকার ঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।

নিহত রেনু বেগমের মা বলেন, আমার মেয়েটি মানুষিকভাবে ভারসাম্যহীন ছিলেন। মাঝে মধ্যে সে তার নিজের শরীরে নিজেই আঘাত করতো। আমরা চিকিৎসা করাতে চাইলেও সে চিকিৎসা করতে চাইতেন না। আজ সকালে রেনু রান্না ঘরে ভাত রান্না করছিল। একপর্যায়ে চুলায় ভাতের পাতিল রেখেই ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। বিষয়টি আইনিভাবে প্রক্রিয়াধীন রয়েছে।

কেএস