টিকটক বানাতে গিয়ে সেতু থেকে নদীতে ঝাঁপ, অতঃপর...

সাহিদুল ইসলাম ভূঁইয়া প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০২:৩৫ পিএম

টিকটক ভিডিও বানাতে গিয়ে জেলা সদরের মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে লাফিয়ে পড়ে এক যুবক নিখোঁজ হয়েছে। তার নাম রাসেল (১৮)। নিখোঁজের সন্ধানে সন্ধ্যা পর্যন্ত নদীতে সার্ভিসের ডুবরি দলের অভিযানেও খোঁজ মেলেনি।

শনিবার (১৩ আগস্ট) দুপুর ৩টার দিকে সেতুর উপর থেকে লাফ দিলে এ দুর্ঘটনা ঘটে। রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে। পরিবারসহ সে সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া বাসায় থাকতো।

পরিবার ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, দুপুরে অপর তিন বন্ধু সোহাগ, নাইম, হামিমের সাথে ধলেশ্বরী নদীতে গোসল করতে আসে রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এসময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যায় রাসেল। এ ঘটনায় ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস ও ডুবরি দল।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাকিম গণমাধ্যমকে জানান, নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চালানো হয়। তবে টিকটক ভিডিও তৈরিকে কেন্দ্র করে তারা লাফি দিয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। সন্ধ্যা পর্যন্ত অভিযানে নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। যদি নিখোঁজ যুবকে না পাওয়া যায় অথবা মরদেহ ভেসে না ওঠে তবে রোববার (১৪ আগস্ট) সকালে ফের উদ্ধার অভিযান চলবে

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক এইচআই মো. আকবর হোসেন  গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে আমাদের নৌ পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি দল মুক্তারপুর সেতু এলাকায় যায়। সেখানে সম্ভাব্য সব জায়গায় শনিবার সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করা হয়। তবে নিখোঁজ তরুণের কোনো সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, গোসলের উদ্দেশে সেতুর ওপর থেকে তারা ঝাঁপ দিয়েছিল। এরপর থেকে নিখোঁজ রয়েছে।

আমারসংবাদ/এআই