সিরাজগঞ্জে ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২, ০৪:৩৭ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জে মাদক বিরোধী অভিযানে ৫১ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

সোমবার (১৫ আগস্ট) সকাল সোয়া ৬ টার দিকে রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়নের বারইভাগ নয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২ (র‌্যাব-১২) এর মিডিয়া অফিসার মেজর এম. রিফাত-বিন-আসাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন- রায়গঞ্জের বারইভাগ নয়াপাড়া গ্রামের আব্দুল সাত্তার খানের ছেলে মাদক ব্যাবসায়ী আব্দুল মমিন খান (২৭) ও তার স্ত্রী নাসরিন আক্তার (২৩)।

তিনি প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৫ আগস্ট) সকালে রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়নের বারইভাগ (নয়াপাড়া) গ্রামে আব্দুল মমিন খানের বাড়ির সামনের নারিকেল গাছের নিচে অভিযান চালিয়ে ৫১ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তিনি জানান, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক কারবারীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় মামলা দায়ের পূর্বক উদ্ধারকৃত আলামতসহ তাদের রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

কেএস