শ্বশুরবাড়িতে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২, ০২:৪৫ পিএম

কিশোরগঞ্জের নিকলীতে শ্বশুর বাড়ির বসতঘর থেকে জামাই মোঃ শরীফ (২৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নিকলী থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে। মৃত মোঃ শরীফ জেলার করিমগঞ্জ উপজেলার কিরাটন ইউনিয়নের গাঙ্গপাড় গ্রামের মোঃ মতি মিয়ার ছেলে ।

জানা যায়, শরীফ মিয়ার সাথে কাশিপুর গ্রামের কাজল মিয়ার মেয়ে সুবর্ণা আক্তার এর চার বছর আগে বিয়ে হয়। তাদের সাংসারিক জীবনে এক ছেলে ও গর্ভজাত সন্তান রয়েছে।

গত বৃহস্পতিবার শরীফ মিয়া তার স্ত্রীর বড় ভাই মোঃ তাকবীর এর বিয়ের দাওয়াতে সপরিবারে শ্বশুরবাড়িতে এসেছিলেন। সর্বশেষ গতকাল রোববার রাতে স্ত্রী সন্তান নিয়ে বসতঘরে ঘুমাতে যান শরীফ মিয়া। রাতের কোন এক সময় শরীফ মিয়ার প্যান্টে ব্যবহৃত বেল্ট দিয়ে ঘরের আড়ার সঙ্গে আত্মহত্যা করেন। সোমবার ভোর বেলায় স্ত্রী সুবর্ণা আক্তার তার স্বামীকে ফাঁসিতে ঝুলতে দেখে পরিবারের লোকজনকে জানান। নিকলী থানা পুলিশ খবর পেয়ে মৃত শরীফ মিয়ার মরদহ উদ্ধার করে নিকলী থানায় নিয়ে আসেন।

মৃত শরীফ মিয়ার বাবা মোঃ মতি মিয়া জানান, তার ছেলের বিয়ের সময় সুবর্ণার বাবা উপহার হিসেবে ঘর সাজানোর জিনিসপত্র দিয়েছিলেন। এসব জিনিস নিয়ে শরীফ মিয়া ও সুবর্ণা আক্তার এর মধ্যে প্রায় সময়ই পারিবারিক কলহ লেগে থাকত।

নিকলী থানার ইন্সপেক্টর তদন্ত আক্তারুজ্জামান খান জানান, মৃতের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদরে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কেএস