শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২, ০৬:১২ পিএম

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ইদুলপুর গ্রামের চার বছরের শিশু সত্তর বছরের বৃদ্ধের হাতে ধর্ষণের স্বীকার হয়েছে। এই গ্রামের বাসিন্দা ধর্ষক মো. আজিম উদ্দিন (৭০) কে ইদুলপুর গ্রাম থেকে আটক করেছে তাড়াইল থানার পুলিশ।

তাড়াইল থানার পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ নভেম্বর শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ইদুলপুর গ্রামে চার বছরের শিশুকে বাড়িতে রেখে মসজিদের সাপ্তাহিক চাউল উঠানোর জন্য যায় মা। তখন শিশুটি বাড়িতেই খেলাধুলা করছিল। বাড়িতে শিশুটিকে একা পেয়ে আজিম উদ্দন তার বসত ঘরে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। চাউল উঠানো শেষে বেলা ১১.৩০ মিনিটের দিকে মা বাড়িতে এসে দেখে শিশুটি কান্না করতেছে। তখন মা শিশুটিকে জিজ্ঞেস করে কেন কান্না করতেছিস  তখন শিশুটি তার লজ্জা স্থান মাকে দেখিয়ে বলে বেশি ব্যাথা করতেছে আজিম দাদা কি করছে দেখ। ঘটনার বর্ণনা শোনে শিশুটির মা ও ধর্ষকের স্ত্রী শিশুটিকে নিয়ে যায় কার্তিকখিলা কমিউনিটি হাসপাতালে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে দেখে প্রাথমিক চিকিৎসা শেষে কিছু ঔষধ দিয়ে শিশুটিকে বাড়িতে পাঠিয়ে দেন।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যার পর শিশুটির মা বাদী হয়ে তাড়াইল থানায় তালজাঙ্গা ইউনিয়নের ইদুলপুর গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে ধর্ষক মো. আজিম উদ্দিনের নামে অভিযোগ দাখিল করেন। অভিযোগে প্রেক্ষিতে তাড়াইল থানার উপ-পরিদর্শক মোহাম্মদ হুমায়ুন কবির সঙ্গীও ফোর্স নিয়ে  শনিবার দিবাগত রাত ২ টা ৩০ মিনিটের দিকে ইদুলপুর গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক আজিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসেন।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, উপজেলার ইদুলপুর গ্রামের চার বছরের শিশু সত্তর বছরের বৃদ্ধের হাতে ধর্ষণের স্বীকার হয়েছে। শিশুটির মা বাদী হয়ে তাড়াইল থানায় নারী ও শিশু নির্যাতনদমন আইনে মামলা রুজু করেছেন।

ধর্ষক আজিম উদ্দিনকে আটক করে রোববার (১৩ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়। তাছাড়া শিশুটিকে ডাক্তারি পরীক্ষা করানোর জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কেএস