তাড়াইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৩:৪৪ পিএম

"দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

জানা গেছে, শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মানববন্ধন  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সহকারী ভূমি কমিশনার (নির্বাহী কর্মকর্তা অতিরিক্ত দায়িত্ব) মনোনীত দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাওলানা এটিএম নুরুদ্দিন, সাধারণ সম্পাদক ও তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের সহকারি অধ্যক্ষ মনোরঞ্জন তালুকদার, তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা সুলতানা, তাড়াইল প্রেস ক্লাব সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষক শিক্ষার্থীসহ সমাজের গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতেই উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করেন উপজেলা সহকারী ভূমি কমিশনার (নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মনোনীত দাস ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাওলানা এটিএম নুরুদ্দিন।

কেএস