আদিবাসী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২, ০৬:৫৩ পিএম

রংপুরের মিঠাপুকুরে এক আদিবাসী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে (৬২) বছরের এক বৃদ্ধকে আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ। অভিযুক্ত ঐ বৃদ্ধের নাম তৌহিদুল ইসলাম (বিল্টু), সে মিঠাপুকুর উপজেলার ২নং রানীপুকুর ইউনিয়নের তাজনগর যোথ-পাড়ার বাসিন্দা।

এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার জানায়, সোমবার (২৮ ডিসেম্বর) ঐ শিশুর জ্যাঠা প্রদীপ কেরকেটা পাশ্ববর্তী তাজনগর যোথপাড়া নামক গ্রামে আসরাফুল ইসলামের ধান মাড়াইয়ের জন্য দিনমজুরের কাজ করতে যায়। শিশুটি তার জ্যাঠার জন্য নিজ বাড়ি পাচ্চাপাড়া থেকে সকাল আনুমানিক ৮টার সময় ভাত দিয়ে বাড়ি ফেরার পথিমধ্যে অভিযুক্ত তৌহিদুল ইসলাম বিল্টুর শিশুটির উপর কু-দৃষ্টি পড়ে।

এ সময় অভিযুক্ত তৌহিদুল ইসলাম বিল্টু, ঐ শিশুটিকে তার নিজ বাড়ি সংলগ্ন ফাঁকা জায়গায় পেয়ে শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় জোরপূর্বক হাত দিয়ে যৌন নিপীড়ন চালান।

পরবর্তীতে শিশুটি কাঁদতে কাঁদতে তার নিজ বাড়িতে ফিরে পরিবারের সদস্যদের বিষয়টি জানালে আদিবাসী সম্প্রদায়ের লোকজন অভিযুক্ত তৌহিদুল ইসলাম বিল্টুর বাড়ি ঘেরাও করে এবং তার বিচার দাবি করে। মিঠাপুকুর থানা পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে অভিযুক্ত তৌহিদুল ইসলাম বিল্টুকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান আমার সংবাদকে জানান, অভিযুক্তকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

কেএস