ঘোড়াঘাটে প্রাইভেটকার-ট্রাক মুখোমুখি সংঘর্ষ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৭:৫২ পিএম
ঘোড়াঘাটে প্রাইভেটকার-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত দম্পত্তি।

নিজস্ব প্রাইভেটকারে ঢাকা থেকে নিজ বাড়ি সৈয়দপুরে যাচ্ছিলেন মারুফ-সাহিনা দম্পত্তি। চলতি পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে অপর দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাদের গাড়ির সামনের পুরো অংশ দুমড়েমুচরে যায়। গুরুতর আহত হয় ওই দম্পত্তি।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকার নুরজাহানপুরে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ট্রাকটিকে (ঢাকা মেট্রো-ট-২০-২০৩১) আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

গুরুতর আহত মারুফ শেখ (৬৫) ও সাহিনা বেগম (৫৫) দম্পত্তি নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাসিন্দা।

ফায়ার সার্ভিস জানায়, মাগরিবের আজানের আগে দুর্ঘটনায় পতিত হয় প্রাইভেটকারটি। ট্রাকটি দিনাজপুর থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রাকটিতে মালামাল বোঝাই করা ছিলো।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান মুরাদ বলেন, গুরুতর আহত মারুফ শেখের অবস্থা আশংকাজনক। তার একটি হাত ভেঙ্গে গেছে। মাথায় জখম রয়েছে। তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। মারুফের স্ত্রী সাহিনা বেগম শঙ্কামুক্ত আছে। তাকে আমাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, দুর্ঘটনায় পতিত ট্রাক এবং প্রাইভেটকার আমাদের হেফাজতে আছে। আহতদেরকে ফায়ার সার্ভিসের সহযোগীতায় আমরা হাসপাতালে ভর্তি করেছি। এই ঘটনায় এখন পর্যন্ত আমরা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএস