নাটোরে চোরাই ইজিবাইকসহ ১ জন গ্রেপ্তার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০১:৪২ পিএম

নাটোরে চোরাই ইজিবাইক সহ কাজল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ সিপিসি-২। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে শহরের মাদ্রাসা মোড় এলাকায় অভিযান চালিয়ে চোরাই ইজিবাইক উদ্ধার করাসহ কাজলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কাজল হোসেন (২৪) নওগাঁ জেলার বদলগাছি উপজেলার কাশিমালা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক  অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাটোর শহরের চৌধুরী বড়গাছা এলাকার আব্দুর রহিমের ছেলে ভুক্তভোগী রুবেল হোসেন তার ইজিবাইজ চুরি হয়ে যাওয়ার অভিযোগ করেন। ওই অভিযোগ এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার সকালে শহরের মাদ্রাসা মোড় এলাকায় অভিযান চালায় র‍্যাবের একটি দল। এসময় চোর চক্রের মুল হোতা কাজল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এসময় চোরাই ইজিবাইক উদ্ধারের পর জব্দ করা হয়।

তিনি জানান, রুবেল অভিযোগ করেন রোববার রাতে ইজিবাইকটি তার বসত বাড়ির পশ্চিম দুয়ারি টিনের ছাউনি ঘরে চার্জ দিয়ে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে উঠে ঘরে গিয়ে দেখেন ঘরের তালা ভাঙ্গা এবং ঘরের মধ্যে ইজিবাইক নেই।

কাজল হোসেন একজন সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য। সে বিভিন্ন স্থান হতে চোর চক্রের সদস্যদের সাথে যোগাযোগ ও পরিকল্পনা করে সুকৌশলে বহু ইজিবাইক চুরি করত। এই চুরির ঘটনায় রুবেল হোসেন নাটোর থানায় একটি মামলা রুজু করেছেন বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

আরএস