বরিশাল সিটি নির্বাচন

ঝড়-বৃষ্টির মধ্যেও স্বামীর জন্য লড়াই করছেন স্ত্রী

বরিশাল ব্যুরো প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৮:৪৮ পিএম

কাল বৈশাখীর ঝড় ও অঝোড় ধারার বৃষ্টি উপেক্ষা করে স্বামীকে নির্বাচিত করার জন্য স্বামীর পাশাপশি বরিশাল নগরীর এক ওয়ার্ড থেকে আর এক ওয়ার্ডে মতবিনিময় সভা সহ প্রচার প্রচারনায় একাই ছুটে বেড়াচ্ছে সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের স্ত্রী লুনা আব্দুল্লাহ। 

গতকাল নগরীর ৫ নং ওয়ার্ডের কাজীর গোরস্থান সংলগ্ন ৪ নং গলিতে এ মতবিনিময় সভা হয়। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে মতবিনিমিয় সভায় আসায় সাধারন নারীরা আবেগাপ্লæত হয়ে পড়েন। লুনা আব্দুল্লাহকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। জবাবে লুনা আব্দুল্লাহ তাদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর কোহিনুর বেগম সহ ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহনাজ পারভীনের নেতৃত্বে পলাশপুর এলাকার নেতৃবৃন্দ। তার সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে মতবিনিময় করেন তারা। 

এসময় লুনা আব্দুল্লাহ বলেন, আপনাদের সকল দুঃখ দুর্দশার কথা মেয়র প্রার্থীকে বলবেন, তিনি সর্বোচ্চ চেষ্টা করবেন আপনাদের সমস্যা গুলো সমাধান করার। আগামীর সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল বিনির্মানের জন্য নৌকার পক্ষে কাজ করার আহবান জানান তিনি। খোকন সেরনিয়াবাত কে জয়যুক্ত করতে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। তিনি আরো বলেন, বিগত সময়ে উন্নয়নমূলক কাজ দৃষ্টান্ত না হলেও নৌকার প্রার্থীকে বিজয়ী করতে পারলে শতভাগ চেষ্টা করবেন এ নগরীর প্রতিটি এলাকার উন্নয়ন করতে। চলমান সকল সমস্যার সমাধান করার জন্য তাদের দরজা সব সময় খোলা থাকবে বলে বলেন। ঝড় বৃষ্টি উপেক্ষা করে মেয়র প্রার্থীর সহধর্মিনী ছুটে যাওয়ায় পলাশপুর এলাকায় তার সুনাম ছড়িয়ে পড়ে মুহুর্তের মধ্যেই। 

এসময় তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ওয়ার্ড মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদিকা আলম তাজ বেগম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দুলাল, কালাম মল্লিক, ছাত্রলীগ নেতা খালেক, সজিব সহ ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

আরএস