নাজিরপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৬:০৬ পিএম

পিরোজপুরের নাজিরপুরে হাত-মুখ বাঁধা আবস্থায় কোমেলা বেগম (৫০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট ) সকালে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের ভাই জাহিদুল শেখ জানান, শুক্রবার সকাল ৮টার দিকে খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। নিহত ওই গৃহবধু উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের মৃত ছলেমান শেখের কন্যা। তার স্বামী সৌদি আরব প্রবাসী ওমর ফারুকের বাড়ি কুমিল্লায়। তিনি ওই এলাকায় জমি কিনে সেখানে বাড়ি করে একা থাকতেন। তাকে হত্যার পর ঘাতকরা তার মুঠোফোনসহ গলায় ও কানে থাকা স্বর্ণালংকার নিয়ে গেছে। এর আগে তার দুটি বিয়ে হয়েছিলো।

স্থানীয় প্রতিবেশী মুন্নি বেগম জানান, ওই নারীর সঙ্গে আমার পারিবারিক একটি সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে শুক্রবার সকালে আমাদের বাড়িতে তৈরী করা ভালো খাবার খেতে আমার কন্যা নাঈমা (৮) ও ছেলে শাদিদ (৩)  কে তাকে ডাকতে পাঠাই। তারা ঘরে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখে আমাকে ডাক দেয়। আমি পাশ্ববর্তী হাসিনা বেগমকে নিয়ে ওই ঘরে গিয়ে তাকে হাত-মুখ ও চোখ বাঁধা অবস্থায় খাটের উপর মৃত অবস্থায় দেখি।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ওই গৃহবধুর মরদেহ তার নিজ বসত ঘর থেকে হাত-মুখ ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। তবে ধারনা করা হচ্ছে গত দুই-তিন দিন আগে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

এআরএস