ফেনীতে ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে কুপিয়ে জখম-রেস্তোঁরা ভাংচুর

ফেনী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ১২:৪০ পিএম

ফেনীতে ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে প্রকাশ্যে কুপিয়ে রক্তাক্ত ও রেস্তোঁরা ভাংচুর করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই ছাত্রলীগ নেতার মালিকানাধীন শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের পুলিশ কোয়ার্টার এলাকার ধানসিঁড়ি রেস্তোঁরায় এ ঘটনা ঘটে।

হামলাকারীরা চাঁদাবাজি মামলায় কারাবন্দী ফেনী পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পিটুর অনুসারী বলে জানা যায়। ঘটনার পর থেকে ওই এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

হামলায় আহত ফেনী পৌর ১৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সফি উল্লাহ শুভ জানান, সন্ধ্যার দিকে পাঠানবাড়ী রাস্তার মাথা সংলগ্ন ধানসিঁড়ি রেস্তোঁরায় বসা ছিলেন। এসময় তার মামা আবদুল ওয়াদুদ শিপন ও বন্ধু শিপন সঙ্গে ছিলেন। হঠাৎ নাহিয়ান, সুজন, সাব্বির, কবিরসহ পিটু বাহিনীর লোকজন তাদের উপর অতর্কিত হামলা চালায়। উপর্যুপুরি ছুরিকাঘাতে তার মাথা, পা ও ডান হাত রক্তাক্ত করা হয়। রেস্তোঁরায়ও ব্যাপক ভাংচুর করে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, এরপর আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ও পরে শুভকে ঢাকা ট্রমা সেন্টারে ও পারভেজকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।

ফেনী পৌর ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আমির হোসেন বাহার জানান, ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা নিন্দনীয়। হামলাকারীরা বহিরাগত বলে তিনি শুনেছেন।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হায়াত উল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

এআরএস