বেনাপোলের ইজিবাইক চালক হত্যাকান্ডে জড়িত গ্রেপ্তার ৪

যশোর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩, ০৫:৩৩ পিএম

যশোরের বেনাপোলের ইজিবাইক চালক সজীব হত্যাকান্ডে জড়িত প্রধান দুই আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ। উদ্ধার করা হয়েছে ছিনতাই করা ইজিবাইক ও হত্যার কাজে ব্যবহৃত চাকু। আজ বৃহস্পতিবার সকালে যশোর পুলিশ সুপারের কার্যালয় এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন জেলার শার্শা উপজেলার বাগআঁচড়ার লিটন আলীর ছেলে শামীম হোসেন (২০), সওদাগর আলীর ছেলে আশরাফুল আলম রাব্বি (১৯), ইসমাইল হোসেনের ছেলে সওদাগর আলী ও রাড়িপুকুর এলাকার রবিউল ইসলামের ছেলে জাহাঙ্গীর কবীর।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন , প্রেসব্রিফিংয়ে জানান গত বুধবার সকালে বেনাপোল সীমান্তের খড়িডাঙ্গা গ্রামের রাস্তার পাশে ইজিবাইক চালক সজীবের লাশ পাওয়া যায়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা হয়। এরপর ডিবি  পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকারের দিক নির্দেশনায় এসআই মুরাদ হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি চৌকস টিম তদন্ত করে এবং ঘটনায় জড়িত কয়েকজনকে সনাক্ত করে। এর সূত্র ধরে গত বুধবার রাতে ডিবি পুলিশের এসআই মুরাদ হোসেনের নেতৃত্বে বেনাপোল বলফিল্ড এলাকায় অভিযান চালিয়ে সরাসরি হত্যায় জড়িত থাকার অভিযোগে শামীম ও রাব্বিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত রক্তমাখা চাকু উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া স্বীকারোক্তি মতে বাগআঁচড়ার এলাকায় অভিযান চালিয়ে ইজিবাইকসহ আজম ও জাহাঙ্গীর নামে আরও দুইজনকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন আরো বলেন, মাদক ব্যবসায়ের টাকা ভাগাভাগি নিয়েই ইজিবাইক চালক সজীব গাজীকে হত্যা করা হয়। আটককৃতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা। এই মামলাই তাদেরকে  আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ  করা হবে।

প্রেস ব্রিফিংয়ে যশোর ডিএসবি পুলিশের ইনচার্জ মামুন খান, যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার, মামলার তদন্তকারী অফিসার এসআই মুরাদ হোসেন ও এস আই মফিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

আরএস