সোনারগাঁয়ে নিখোঁজের ৬ দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩, ০৩:৩৮ পিএম

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার ভারগাঁও কাজিপাড়া আদমপুর বাগ এলাকায় একটি পুকুর থেকে আরাফাত মিয়া(১১) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (০৯ ডিসেম্বর) বেলা ১২টার দিকে এ লাশ উদ্ধার করা হয়।

আরাফাত মিয়া ভারগাঁও কাজিপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র। সে স্থানীয় একটি মাদ্রাসায় ৪র্থ শ্রেণিতে পড়তো।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের ভারগাও কাজিপাড়া এলাকার দেলোয়ার হোসেনের পুত্র আশরাফ মিয়া (১১) স্থানীয় ভারগাঁও এলাকার  একটি মাদ্রাসায় পড়াশোনা করে আসছে। গত ২ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে আর বাসায় ফেরেনি। সকল জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৪ ডিসেম্বর সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার চাচা মানিক মিয়া।

নিখোঁজের ৬ দিন পর শনিবার  মধ্যাহ্নে বাড়ির পাশ্ববর্তী আদমপুর বাগ এলাকার স্থানীয় কাশেম মিয়ার পুকুরে একটি ভাসমান লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই আসাদুর রহমান ঘটনাস্থলে এসে নিহত আরাফাত মিয়ার মৃতদেহ উদ্ধার করে। এসময় তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। লাশ উদ্ধার করে তা পোস্ট মটেম করার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে  নিহত আরাফাতের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সোনার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এসময় তার ছেলের হত্যাকারীদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য পুলিশের কাছে অনুরোধ জানান।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, এটা একটি হত্যাকাণ্ড। অপরদিকে আসামিদের সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

এআরএস