ফরিদপুরে ব্যাংকারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১০টি সেচপাম্প চুরি

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৯:৪৬ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের পাইকদিয়া গ্রামে এক ব্যাংকারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এছাড়াও একই গ্রামের ঘারুয়া বিল থেকে রাতের আঁধারে ১০ থেকে ১২ জন কৃষকের দশটি সেচপাম্প (সেলো মেশিন) চুরি হয়েছে বলে স্থানীয় কৃষকরা জানান।

শনিবার দিনগত গভীর রাতে উপজেলার ঘারুয়া ইউনিয়নের পাইকদিয়া গ্রামের বাসিন্দা ব্যাংকার শামীম মাতুব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার ঘারুয়া বাজার অগ্রণী ব্যাংকের ফিল্ড এসিস্ট্যান্ট অফিসার পদে কর্মরত আছেন।

এ বিষয়ে ব্যাংকার শামীম মাতুব্বর জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ৮/১০ জনের একদল ডাকাত স্টিলের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি সংগঠিত করে। ৮ থেকে ১০ হাজার নগদ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুটে নেয়। এছাড়াও একই গ্রামের ঘারুয়া বিল থেকে রাতের আঁধারে ১০ থেকে ১২ জন কৃষকের দশটি সেচপাম্প (সেলো মেশিন) চুরি হয়েছে বলে স্থানীয় কৃষকরা জানান।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এটি ডাকাতি নয়, তিনজন চোর ঘরে প্রবেশ করে শাবল দিয়ে ভয় দেখিয়ে তাদের মালামাল নিয়ে যায়। এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

এইচআর