খাগড়াছড়িতে অবৈধ বিদেশি সিগারেট জব্দ, গ্রেপ্তার ১

পার্বত্যাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৫:১৬ পিএম

খাগড়াছড়ি জেলা পুলিশের বিশেষ অভিযানে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে ভারতীয় সীমান্ত দিয়ে অবৈধ পথে নিয়ে আসা অবৈধ বিদেশি  বিভিন্ন ব্যান্ডের ৬৭০কার্টুন বিদেশি সিগারেটসহ আসামি বিমল চাকমা (৪১)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে প্রেস ব্রিফিংকালে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর.পিপিএম  জানান, খাগড়াছড়ি সদর থানা এবং পানছড়ি থানার চৌকস টিম গত পৃথক দুটি অভিযানে উদ্ধারকৃত সিগারেটগুলো খাগড়াছড়ি সদর থানা ৭টি বস্তায় অভিযুক্ত বিমল চাকমাকে আটক হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর.পিপিএম (বার) বলেন, জেলার অভ্যন্তরীণ আইন-শৃঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ন রাখতে মাদক ও চোরা চালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণার পর থেকে জেলা পুলিশের সকল ইউনিট নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

জেলার শান্তি- শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক জেলা পুলিশের এমন অভিযানের ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এ ঘটনায় পানছড়ি ও খাগড়াছড়ি সদর থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত আসামির বিরুদ্ধে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এ সময় পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার  অতিরিক্ত পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ তানভীর হাসানসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এইচআর