খাগড়াছড়িতে নতুন পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ

খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৬:০৭ পিএম

খাগড়াছড়িতে মেধা ও যোগ্যতার ভিত্তিতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল-২০২৪ এ নিয়োগপ্রাপ্ত ১৫ জন নব্য পুলিশ সদস্য ও তাদের পরিবারকে পুলিশ সুপার মুক্তা ধর ফুল দিয়ে বরণ করেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ লাইন্সের ড্রিল শেডে খাগড়াছড়ি জেলায় নিয়োগযোগ্য শূণ্য পদের বিপরীতে বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে শতভাগ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্য ও তাদের পরিবারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

এ সময় অভিভাবকরা আবেগপ্রবণ হয়ে তাৎক্ষণিক অনুভূতি ব্যক্ত করেন।

চূড়ান্তভাবে উত্তীর্ণ উষা চিং মারমার মা বলেন, আমি একজন গৃহিণী। আমার মেয়ে অনেক কষ্ট করে পড়া লেখা করেছে। আজকে আমার মেয়ে কোন ধরনের তদবির, ঘুষ ছাড়াই সম্পূর্ণ যোগ্যতা, স্বচ্ছতা এবং মেধার ভিত্তিতে বাংলাদেশ পুলিশে নিয়োগ পেয়েছে।

মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করা মো. সুমন মিয়ার বাবা জানান, তিনি একজন কৃষক। দরিদ্র পরিবারে স্ত্রী, সন্তান নিয়ে কষ্টে দিনযাপন করেন তিনি। বাংলাদেশ পুলিশ বাহিনীতে ছেলে সুমন চাকরি পাওয়ায় তিনি খুব আনন্দিত।

পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম চূড়ান্তভাবে উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে বলেন, সততা, নিষ্ঠা ও পেশাদারিত্ব সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহ্বান জানান। প্রশিক্ষণকালীন বিভিন্ন কার্যক্রম নিয়ে তাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময়  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  মো. জসীম উদ্দিন পিপিএম, সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হানসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ইএইচ