মহালছড়ি থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার দুই

পার্বত্যাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ১০:৪৪ এএম

খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানা পুলিশের বিশেষ অভিযানে  মো. রায়হান কবির (২৯) ও মো. আলতাফ হোসেন (৪০) দুইজনকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার) এর নির্দেশনায় এবং দক্ষ নেতৃত্বে খাগড়াছড়ি জেলার সকল স্থানে পুলিশি অভিযান ও গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

এই ধারাবাহিকতায় (২২মার্চ) রাত সাড়ে ৯টার দিকে  মহালছড়ি থানার চৌকস আভিযানিক দল মহালছড়ি থানা এলাকায় বিশেষ অভিযান ও মাদকদ্রব্য এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে মহালছড়ি থানাধীন মহালছড়ি সদর ইউপি, ৩নং ওয়ার্ড, টাউন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসামি  মো. রায়হান কবির(২৯),মো. আলতাফ হোসেন(৪০)কে ৬৪ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী-মো. রায়হান কবির(২৯) মহালছড়ি সদর ইউপির ১নং ওয়ার্ডের নার্সারি পাড়া এলাকার বাসিন্দা মো. রফিকুল ইসলাম এর ছেলে। 

মো. আলতাফ হোসেন (৪০) মহালছড়ি সদর ইউপির ১নং ওয়ার্ডের কোয়াটার এলাকার মৃত শাহাদাৎ হোসেন এর ছেলে। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ আসামিদ্বয়কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

এইচআর