ট্রাকের ধাক্কায় ১৪ জনের মৃত্যু

একই পরিবারের ৫ জনসহ ৬ জনের দাফন সম্পন্ন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০৩:২১ পিএম

খুলনা-ঝালকাঠি মহাসড়কে গাবখান ব্রিজের টোল প্লাজায় টোলের টাকা পরিশোধ করছিলো একটি প্রাইভেটকার। ঠিক সেই সময়ে ঝালকাঠি শহরমুখী একটি সিমেন্টবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা তিনটি ব্যাটারিচালিত ইজিবাইক ও প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারসহ অন্য তিনটি ইজিবাইক ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। মুহূর্তেই ঝড়ে যায় নারী শিশুসহ ১৪ জনের তাজা প্রাণ।

সেই প্রাইভেট কারের চালকসহ ৬ জন আরোহী নিহত হয়। তাদের মধ্যে একই পরিবারের ছয়জন। তাদের বাড়ি ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায়। তাদের মরদেহ বাড়িতে নিয়ে আসার পরে এলাকায় নেমে আসে শোকের ছায়া।

ট্রাকের ধাক্কায় প্রাইভেট কারে থাকা এক পরিবারের ছয়জনসহ নিহতরা হলেন- হাসিবুর রহমান (৩৩), তার স্ত্রী নাহিদা আক্তার সোনিয়া (২৮), তাদের মেয়ে তাকিয়া আক্তার (৩), তাহমিদ রহমান (১), সোনিয়ার সদ্য বিবাহিতা বোন নিপা আক্তার (২২) ও তার স্বামী বিমান বাহিনীর সদস্য ইমরান হোসেন (২৩), প্রাইভেট কারের চালক রাজাপুর উপজেলার ইব্রাহিম।
নিহত ১৪ জনের মধ্যে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নিহতদের নিজ বাড়ি ঝালকাঠির রাজাপুর উপজেলা উত্তর সাউতপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

অপরদিকে প্রাইভেটকার চালক ইব্রাহিম ও হাসিবুর রহমানের শালিকা রিপা আক্তারের জানাজা সকাল ৯টায় তাদের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। তাদের এমন মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম এবং জানাজা নামাজে ছিল হাজারো মানুষের ঢল।

ইএইচ