মেহেরপুর উপজেলা নির্বাচন

আনারুল ইসলাম ও আমাম হোসেন মিলু নির্বাচিত

মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৯:২৬ পিএম

মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার নির্বাচনে আনারুল ইসলাম ও আমাম হোসেন মিলু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় জেলা নির্বাচন কর্মকর্তা মো. ওয়ালীউল্লাহ তার নিজ কার্যালয়ে  আনারুল ইসলাম ও আমাম হোসেন মিলুকে নির্বাচিত বেসরকারিভাবে ঘোষণা করেন।

মেহেরপুর সদর উপজেলায় ৯৪টি কেন্দ্রে মোট ভোটার ২ লাখ ১৮ হাজার ৮শ‍‍` ৪ জনের মধ্যে ৫৩৮৯১ বৈধ ভোট প্রদান করেছে। সবকয়টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী আনারুল ইসলাম মোটরসাইকেল প্রতীকে ৪০১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন কাপ পিরিচি প্রতীকে পেয়েছেন ১০৫০৭ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আবুল হাশেম চশমা প্রতীকে ৩৬১৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহিন টিউবয়েল প্রতীকে পেয়েছেন ১৬১৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে লতিফুন নেছা লতা বৈদ্যুতিক পাখা প্রতীকে ৩৪৬৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সামিউন বসিরা পলি হাস প্রতীকে ১৭৯১৬ ভোট পেয়েছেন।

এদিকে মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩৫টি ভোটকেন্দ্র মোট ভোটার ৮৫ হাজার ২শ‍‍` ৫৯ জনের মধ্যে ৩৫৩২৫টি বৈধ ভোট প্রদান করেছে।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী আমাম হোসেন মিলু আনারস প্রতীকে ১৭০৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রফিকুল ইসলাম তোতা কাপ পিরিচ প্রতীকে পেয়েছে ১৫১০০ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বিএম জাহিদ হাসান টিউবওয়েল প্রতীকে ২০৬৫৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মতিউর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ১৩৬৭৬ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে তকলিমা খাতুন কলস প্রতীকে ২০০৫৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আফরোজা খাতুন ফুটবল প্রতীকে ১৪৩৩৬ ভোট পেয়েছেন।

ইএইচ