ঘোড়াঘাটে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: প্রকাশিত: মে ১০, ২০২৪, ১১:৫২ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে রাস্তা পারাপারের সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত (৫০) এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ৯টায় উপজেলায় ৩নং সিংড়া ইউনিয়নের কলাবাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে বৃদ্ধার মাথা ও হাত-পা পিষ্ট হয়ে থেঁথলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানান দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে রাস্তাপারের সময় একটি ট্রাক বৃদ্ধাকে পিষে দিয়ে চলে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, নিহত অজ্ঞাত ওই নারী মানসিক ভারসাম্যহীন। তিনি বিভিন্ন বস্তা ও ব্যাগ নিয়ে রাস্তাঘাট ও হাটবাজারে ঘুরে বেড়াতেন। তার পরিচয় কেও জানে না। হাটবাজারে দোকান থেকে খাবার চেয়ে খেতেন।

রাণীগঞ্জ বাজারের মুদি দোকানদার হাবিব মিয়া বলেন, ওই পাগলী দীর্ঘদিন থেকে আমাদের এলাকার থাকে। ময়লা আবর্জনার বস্তা নিয়ে দিনরাত ঘুরে বেড়ায়। আমরা মাঝে মধ্যে খাবার দিলে তা খেত। তবে কাউকে কোন সময় বিরক্ত করত না। পাগলী হওয়ায় তার পরিচয় আমরা কেও জানি না। কোথা থেকে সে আমাদের এলাকায় এসেছে, সেটিও আমাদের জানা নেই।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ট্রাকটিকে শনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহ ছিন্নভিন্ন হয়ে গিয়েছে। আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। প্রযুক্তির সহযোগিতায় আমরা নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করবো। পরিচয় শনাক্ত করা সম্ভব না হলে আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করা হবে।

বিআরইউ