হাবিপ্রবি সমকাল সুহৃদের পরীক্ষার্থীদের মাঝে ফ্রি শরবত বিতরণ

হাবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৫:৪৯ পিএম

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কেন্দ্রে গুচ্ছভুক্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১০টার পর থেকে পরীক্ষার্থীরা হাবিপ্রবি কেন্দ্রে আসা শুরু করে। সকাল থেকে রোদ থাকায় পরীক্ষার্থীরা অনেক ক্লান্ত হয়ে পড়ে।

পরীক্ষার্থীদের ক্লান্তি দূর করার জন্য ব্যতিক্রমধর্মী এক আয়োজন করে হাবিপ্রবি সমকাল সুহৃদ সমাবেশ। হাবিপ্রবি সমকাল সুহৃদ ভর্তি পরীক্ষার্থীদের জন্য ফ্রি শরবত বিতরণ কর্মসূচির আয়োজন করে।

আয়োজন কমিটির সদস্য মো. সাব্বির হোসেন বলেন, আপনারা জানেন বর্তমানে সারা দেশে তীব্র দাবদাহ চলতেছে। যেহেতু ভর্তি পরীক্ষা দুপুর ১২টায় শুরু হবে, এই সময়টাতে রোদের তাপমাত্রা একটু বেশিই থাকে। হাবিপ্রবি পরীক্ষা কেন্দ্রে দূরদূরান্ত থেকে পরীক্ষার্থীরা আসছেন। তারা অনেকেই এই গরমে অনেক  ক্লান্ত হয়ে গেছে। পরীক্ষার্থীদের ক্লান্তি দূর করার জন্য আমরা সমকাল সুহৃদ এই আয়োজন করেছি। তারা যেন সতেজ মনে পরীক্ষা দিতে পারে। আমরা আগামী ইউনিটের পরীক্ষাতেও সমকাল সুহৃদ এর পক্ষ থেকে এমন আয়োজনের চেষ্টা করব।

একজন ভর্তি পরীক্ষার্থী বলেন, যেখানে পানি ফ্রি তে পাওয়া যায় না সেখানে আমরা শরবত পেয়েছি ফ্রিতে। শরবত খুবই ভালো এবং আমাদের ক্লান্তি দূর করেছে। এমন উদ্যোগ যারা নিয়েছেন তাদেরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

ইএইচ