দুর্দান্ত চরিত্রে প্রশংসিত সজল

আকাশ নিবির প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০১:১৯ এএম

ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম 'বিপ্ল'-এ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ 'দ্য সাইলেন্স'। সাবলীল বাচনভঙ্গি ও অভিনয়দক্ষতা দিয়ে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এবার এক দুর্দান্ত চরিত্রে দেখা গেছে এই জাত অভিনেতাকে। ইতোমধ্যে প্রশংসা পাচ্ছেন তিনি। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

এ প্রসঙ্গে সজল বলেন, সবার প্রতি কৃতজ্ঞতা। এই ওয়েব সিরিজটির জন্য ভিকি জাহেদ প্রশংসার দাবিদার। একটা নখের জন্য আমাদের প্রায় চার ঘন্টা সময় লেগেছিল। আমার জন্য ভালো কাজের প্রাপ্তি এটি। বাকি যারা আছেন, অবশ্যই "দ্য সাইলেন্স' দেখবেন। যদিও আমার স্ক্রিন টাইম কম। তবে আমি পুরো সময় চরিত্রে নিজেকে ডুবিয়ে রাখার চেষ্টা করেছি। দর্শকদের নিরাশ করিনি।

ভয়েস, নখ, চোখ! শান্ত অথচ কী ভয়ঙ্কর অভিব্যক্তি। লোভী দম্পতির জীবনে কাল হয়ে আবির্ভূত হয় শিবলী। ছোট ছোট ফাদ পেতে গ্রাস করতে শুরু করে তাদের অন্তর, আত্মা, বিবেককে। প্রথমদিকে কয়েকবার আর একদম শেষ সিনে আবির্ভূত হয়ে ভিকি জাহেদের 'দ্য সাইলেন্স' গল্পের কলকাঠি নেড়েছে আব্দুন নূর সজলের চরিত্রটি। সবচেয়ে বেশি থ্রিল সৃষ্টি করেছে এই চরিত্রটি। শ্যামল মাওলার গাড়ির মধ্যে তার উপস্থিতি। তখন থেকে তার শান্ত চালচলন, মেকআপ এবং ভয়েস এক ভয়ঙ্কর শিহরণ জাগায়। শেষ মুহূর্তের আক্রমণাত্মক সংলাপগুলোও এক কথায় দুর্দান্ত। ভিকির এই চরিত্রটায় সজল ছাড়া কাউকে মানাত কি না জানি না। নিজের দখলে রেখে চরিত্রটা সফল করে তুলেছেন সজল। ব্যাপক প্রশংসা পাচ্ছেন এবং প্রশংসা দাবি করে চরিত্রটি— এমনটি লিখতে দেখা গেল মিডিয়াপ্রেমী ইনজাম ইমনকে।

এছাড়াও এতে আরও অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, শ্যামল মাওলা, আজিজুল হাকিম, বিজরী বরকত উল্লাহ প্রমুখ।