দর্শক চাপে সিনেপ্লেক্সের সব শাখায় ‘প্রিয়তমা’

মো. সোহাগ বিশ্বাস প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ০৭:০৫ পিএম

দর্শকদের চাপে বুধবার থেকে সিনেপ্লেক্সের সব শাখায় চলবে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা। মঙ্গলবার পর্যন্ত চারটি শাখায় চললেও এখন থেকে সবগুলো শাখায় ছবিটির শো বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া ও মার্কেটিং) মেজবাহউদ্দিন আহমেদ।

রাজধানীর সীমান্ত স্কয়ার ও এসকেএস টাওয়ার শাখায় পূর্বে কোনো শো ছিল না। এই দুটি শাখায় মঙ্গলবার থেকেই ছবিটির প্রদর্শনী শুরু হয়েছে। এছাড়াও রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে মঙ্গলবার বর্ধিত চারটি শো চললেও বুধবার রাখা হয়েছে ছয়টি।
সনি স্কয়ারে মঙ্গলবার দুটি শো চললেও আগামী শুক্রবারে রয়েছে চারটি। মঙ্গলবার চট্টগ্রামের বালি আর্কেডে দুটি শো থাকলেও বুধবার চলবে চারটি।

সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘আমরা অবাক হয়ে লক্ষ করছি যে স্টার সিনেপ্লেক্সে শাকিব খানের সিনেমা দেখা দর্শক অনেকে বেড়ে গেছে। দর্শকের প্রচুর চাপ অনুভব করেছি, তাই বাধ্য হয়ে শো বাড়িয়েছি। আমরা স্বীকার করি, বাংলা চলচ্চিত্রে দেশের সবচেয়ে বড় তারকা শাকিব খান। তার সারা দেশে প্রচুর ভক্ত রয়েছে। এই ঈদে আমরা নতুন করে অনুভব করলাম স্টার সিনেপ্লেক্সেও চাহিদার চেয়ে অনেক বেশি দর্শক আসছে। প্রয়োজনে আমরা আরো শো বাড়াব।’

মেজবাহ আরও বলেন, “এই মুহূর্তে দেশি সিনেমার শো কমানোর সুযোগ নেই। তাই হলিউডের চলমান সিনেমার শো আমাদের কমাতে হয়েছে। সেসব জায়গায় আমরা বাংলাদেশের সিনেমার শো বাড়িয়েছে। যেমনটা বুধবার থেকে শাকিবের ‘প্রিয়তমা’ আরো বেড়ে যাচ্ছে।”

প্রসঙ্গত, সারাদেশের ১০৭টি প্রেক্ষাগৃহে চলছে ‘প্রিয়তমা’। এতে শাকিব-ইধিকার পর্দা রসায়ন জমিয়ে উপভোগ করছেন দর্শকেরা। আরশাদ আদনানের প্রযোজনায় রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এটির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ। আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রিয়তমা’।