রামপুরা-মালিবাগ ও কমলাপুর এলাকায় সতর্কবস্থান

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০১:৫৬ পিএম

দেশব্যাপী চলছে বিএনপি-জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল। এর প্রভাব পড়েছে জনজীবনে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না অনেকেই। রাস্তায় বাস চলাচল কম থাকলেও রিকশা ও ব্যক্তিগত যান বেশি দেখা গেছে।

রোববার (২৯ অক্টোবর) সরেজমিন রামপুরা ব্রিজ, আবুল হোটেল, মালিবাগ  মোড়, মৌচাক ও রাজারবাগ  মোড় ঘুরে দেখা যায়, সড়কে বাস চলাচল করলেও বাসে তেমন ভিড় নেই। রিকশা এবং ব্যক্তিগত যানবাহন, সিএনজি চালিত অটোরিকশা, লেগুনা চলাচল করতে দেখা গেছে। রাস্তায় ভিড় কম। অনেকে হেঁটে যাতায়াত করছে।

পোস্তগোলা -উত্তরা  রুটের রাইদা বাস চালক বলেন, এ রাস্তায় যে যানজট আজ তা নেই। রাস্তায় গাড়ি কম। যাত্রীও কম। আমরা ভয়ে ভয়ে গাড়ি চালাচ্ছি। যেখানে-সেখানে আগুন লাগাচ্ছে, কখন যে কি হয়। পেটের দায়ে গাড়ি চালাচ্ছি।

সাধারণ মানুষের মধ্যেও আতঙ্ক বিরাজ করছে। ইকবাল বিন আশরাফ নামের এক ব্যক্তি বলেন, প্রয়োজনের তগিদে রাস্তায় বের হইছি। কাজ শেষে আবার বাসায় চলে যাবো। সবার মধ্যেই আতঙ্ক। আমাদের কাজের জন্য বের হতেই হবে।

মালিবাগ রেল লাইনে দায়িত্বরত পুলিশ জানান, এই এরিয়ায় সকাল থেকে এখনও কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি। যান চলাচল স্বাভাবিক রাখতে আমরা কাজ করে যাচ্ছি।

এইচআর