১৩৪ রানের লক্ষ্যে ব্যাট করছে কুমিল্লা

ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ০৮:৪০ পিএম

সিলেটের দেয়া ১৩৪ রানের লক্ষ্যে ব্যাট করছে কুমিল্লা। এর আগে টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠায় কুমিল্লা। নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৩৩ রানের মামুলি সংগ্রহ পায় সিলেট স্টাইকার্স। আর কুমিল্লার জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় ১৩৪। 

শুরুতে ব্যাট করতে নেমেই বিপাকে পড়ে সিলেট। দলীয় ৯ রানেই মোহাম্মদ হ্যারিসকে হারায় তারা। ৬ বলে ৭ রান করে হাসান আলীর বলে এলবিডব্লিউ এর ফাঁদে পড়েন এই ব্যাটার। স্কোরবোর্ডে ২ রান যোগ হতেই প্যাভিলিয়নে ফেরেন আকবর আলী। আবু হায়দার রনির বলে মোসাদ্দেকের হাতে ধরা পড়েন আকবর। দলীয় ২০ রানেই জাকির হাসানের উইকেট তুলে নেন হাসান আলী। নাজমুল হোসেন শান্তকে নিয়ে প্রতিরোধ গড়ার ব্যর্থ চেষ্টা করেন মুশফিকুর রহিম। কিন্তু তাতে সফল হতে পারেনি। দলীয় ৪৮ রানে আউট হন মুশফিক। ১৫ বলে ১৬ রান করে মুকিদুল ইসলামের বলে চার্লস এর হাতে ক্যাচ দেন মুশফিক। এক রান যোগ হতেই মুকিদুল ইসলামের বলে বোল্ড হন নাজমুল শান্ত। ১৯ বলে তার ব্যাট থেকে আসে মাত্র ১৩ রান। রান আউট হন শরিফুল্লাহ। দলীয় ৫৩ রানে মাশরাফিকে প্যাভিলিয়নে ফেরান তানভির ইসলাম।

সিলেটের স্কোরবোর্ডে তখন ৭ উইকেটে ৫৩ রান। সেখান থেকে দলকে টেনে নেন ইমান ওয়াসিম ও থিসারা পেরেইরা। ৩৩ বলে ৪০ রান করে ইমাদ ওয়াসিম ও ৩১ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন এই দুই ব্যাটার। কুমিল্লার দুই বোলার হাসান আলী ও মুকিদুল ইসলাম নেন দুটি করে উইকেট। তানভির ইসলাম ও আবু হায়দার রনি নেন একটি করে উইকেট। 

কেএস