Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সিরাজগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

নিজস্ব প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২০, ১২:৫৫ পিএম


সিরাজগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী, জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। দলটির সভাপতির নির্দেশক্রমে ও সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক এই অব্যাহতি দেয় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। 

রোববার (২২ নভেম্বর) দুপুরে এ সংক্রান্ত দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত একটি চিঠিতে এ তথ্য জানানো হয়। 

চিঠিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে নিজ নিজ পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

পরবর্তী কাউন্সিল না হওয়া পর্যন্ত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানকে ভারপ্রাপ্ত সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হলো।

তবে চিঠিতে জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস ও জাতীয় সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্নাকে অব্যাহতি দেওয়ার কোনো কারণ উল্লেখ করা হয়নি।

আমারসংবাদ/কেএস