Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে কালিয়াকৈর উপজেলা   

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

নভেম্বর ২৪, ২০২০, ০২:১০ পিএম


পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে কালিয়াকৈর উপজেলা   

দীর্ঘ ১৭ বছর পর আগামী ২৬ নভেম্বর কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সন্মেলন হতে যাচ্ছে। উপজেলার চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ মাঠ নতুন সাজে সজ্জিত হয়েছে, লাগানো হয়েছে রং-বেরঙ্গের ব্যানার পোষ্টার, তৈরি করা হচ্ছে বিশাল প্যাান্ডেল। 

সন্মেলনকে ঘিরে দলটির তৃণমূল পর্যায় থেকে শুরু করে জেলা পর্যন্ত সকল পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকের মাঝে প্রাণচাঞ্চল্যতা ফিরে এসেছে।

এদিকে কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনকে সফল করতে দলের নেতাকর্মীদের মধ্যে বাড়তি উৎসাহ উদ্দীপনা ও প্রাণচাঞ্চল্য দেখা যাচ্ছে। 

গঠন করা হয়েছে প্রস্তুতি  মুলক একাধিক উপ  কমিটি। সন্মেলনকে ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। উপজেলার চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠ নতুন সাজে সজ্জিত হয়েছে, লাগানো হয়েছে রং-বেরঙ্গের ব্যানার পোষ্টার, তৈরি করা হচ্ছে বিশাল প্যাান্ডেল। শুধু জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনই নয় রঙ্গের ছোয়া লেগেছে চন্দ্রা ত্রি-মোড় এলাকার আনাচে কানাচে। উপজেলার প্রত্যেকটি এলাকায় ব্যানার পোষ্টার সাটানো হয়েছে। 

সকল প্রস্তুতি শেষে আগামী ২৬ নভেম্বর সন্মেলন উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি, উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে দলের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

আমারসংবাদ/কেএস