Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ত্রিশালে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদ 

মামুনুর রশিদ, ত্রিশাল

নভেম্বর ২৪, ২০২০, ০২:৪৫ পিএম


ত্রিশালে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদ 

পৌর নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ময়মনসিংহের ত্রিশালে জমে উঠেছে পৌর নির্বাচনী হাওয়া।

যতই দিন যাচ্ছে ততোই প্রচারণা বেড়েই চলেছে। ত্রিশাল পৌরসভার নির্বাচনে সম্ভাব্য মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হয়ে প্রচারণা চালাচ্ছেন জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর পুত্র উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ।

হাসান মাহমুদের বাবা সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী ১৯৯৬ সালে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই তার রাজনৈতিক জীবন শুরু হয়। শিক্ষা জীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। 

নির্বাচিত হন উপজেলা ছাত্রলীগের সভাপতি। সভাপতি নির্বাচিত হওয়ার পর হাসান মাহমুদ মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। উপজেলা জুড়েই রয়েছে তার জনপ্রিয়তা।

করোনাভাইরাসে লকডাউন চলাকালীন সময় ত্রিশাল উপজেলা ছাত্রলীগের আয়োজনে পৌরসভার ৯টি ওয়ার্ড হতদরিদ্র অসহায় মানুষের নিকট খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে হাজার হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে চমক সৃষ্টি করেন। ঐ সময় খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি করোনাকালীন সময় হাসান মাহমুদের নেতৃত্বে হাজার হাজার মানুষের নিকট মাস্ক বিতরণ করে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদের সর্মথকরা জানান, হাসান মাহমুদকে নৌকার টিকেট দিলে বিপুল ভোটে জয়লাভ করবে।

নৌকার মনোনয়নপ্রত্যাশী হাসান মাহমুদ জানান, ত্রিশাল পৌরসভাকে একটি আধুনিক ও উন্নয়নশীল পৌরসভা প্রতিষ্ঠিত করা হবে তার মূল কাজ। তিনি সবার সমর্থন প্রত্যাশা করেন।

আমারসংবাদ/কেএস