Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

দলের অনুমতি ছাড়া মনোনয়ন ফরম কেনার প্রয়োজন নেই

লক্ষ্মীপুর প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২০, ০৯:৫৫ এএম


দলের অনুমতি ছাড়া মনোনয়ন ফরম কেনার প্রয়োজন নেই

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের অনুমতি ছাড়া কেউ মনোনয়ন ফরম কেনার প্রয়োজন নেই। দলের মধ্যে কেউ গ্রুপিং সৃষ্টি করবেন না, ঘরের শত্রু বড় শত্রু  কাউকে দলের পদ-পদবি ইজাড়া দেয়া হয়নি। দলের নাম বিক্রি করে অপকর্ম করবেন না।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় লক্ষ্মীপুর শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

যেসব মৌলবাদী ও উগ্রপন্থীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গতে চায় তারা দেশের শত্রু ।  ভাস্কর্য একটি স্বীকৃত জিনিস। পৃথিবীর বিভিন্ন দেশে ভাস্কর্য রয়েছে। এসব উগ্রপন্থীদের কঠোর হস্তে দমন করা হবে বলে হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের। 

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের, রামগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ার হোসেন খাঁনসহ দলীয় নেতারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে বর্ধিত সভায় সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

আমারসংবাদ/এআই