Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

‘বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তিত্বহীন হয়ে পড়েছে’

লক্ষ্মীপুর প্রতিনিধি

জুন ১৯, ২০২১, ০২:০০ পিএম


‘বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তিত্বহীন হয়ে পড়েছে’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বিএনপির কঠোর সমালোচনা করে বলেছেন, ‘বিএনপি কেন আজকে নির্বাচনে অংশ গ্রহণ করে না। তারা তাদের রাজনৈতিক খেই হারিয়ে ফেলেছে, তারা ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে, বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তিত্বহীন হয়ে পড়েছে। 

২০০৮ সাল থেকে বিএনপি যে নৈরাজ্যের পথে পা বাড়িয়েছে সে নৈরাজ্যকর পরিস্থিতির কারণে বিএনপির অপমৃত্যু হতে বাধ্য। এ কথা আমরা বার বার বলে আসছি এখনো বলছি, নির্বাচনে অংশগ্রহণ করার মতো জনগণের প্রতি আস্থা বিশ্বাস হারিয়ে ফেলেছে বিএনপি। সে কারণে বিএনপি আজ জনরায়কে ভয় পায়, আর ভয় পায় বলেই বিএনপি উপনির্বাচন এবং স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করতে আতঙ্কবোধ করছে।

শনিবার (১৯ জুন) দুপুরে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপ-নির্বাচন উপলক্ষে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নানক।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরো সু-সংঠিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শুধু উপ-নির্বাচনেই নয় আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।’

জেলা আওয়ামীলী গের অস্থায়ী কার্যালয়ে নৌকার প্রার্থীর পক্ষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আয়োজিত এ মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন- লক্ষ্মীপুর-২ আসনের এমপি প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। 

এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- দলটির কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ। 

সভায় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা ও পৌরসভার মেয়র আবু তাহের, মোজাম্মেল হক মিলন, মোজাম্মেল হায়দার মাসুম, নুরুল হুদা পাটোয়ারী, অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, মোমিন পাটোয়ারী প্রমুখ। 

 আমারসংবাদ/এআই