Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

‘ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ করতে পারবে না’

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ৭, ২০২১, ০৩:৪৫ পিএম


‘ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ করতে পারবে না’

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। আর আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে সকল অপরাজনীতির জবাব দিতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এ দলে ভিন্নতা থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা করা যাবে না।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পন্ডিতসার উচ্চ বিদ্যালয় মাঠে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কোনোভাবেই বরদাশত করা হবে না। অতীতের ন্যায় আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে এ ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ডের দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত। এখন বিএনপি কোনো ধরণের গণতন্ত্র নিয়ম-কানুন ও বিধি-নিষেধ তোয়াক্কা না করে তাদের নাশকতামূলক চরিত্রকে আঁকড়ে ধরে রাখছে। বিএনপি তাদের চিরাচরিত সন্ত্রাসী পন্থা, মিথ্যাচার ও দেশ বিরোধী ষড়যন্ত্র পরিহার করতে পারেনি। বিএনপি দেশের বিভিন্ন এলাকায় উসকানিমূলক বক্তব্য দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। বিএনপি যদি এসব নাশকতামূলক কর্মকাণ্ড ও বক্তব্য পরিহার না করে, তবে আওয়ামী লীগ তাদের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তুলবে।

ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সিকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, উপজেলার কার্যকরী সদস্য ও ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান, উপদেষ্টা আব্দুল মালেক বেপারী, জোবায়দা হক অজান্তা, ধর্ম সম্পাদক শহিদুল ইসলাম শান্তু চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক গাজী মনির হোসেন, উপ-দপ্তর সম্পাদক তাহের জামান, সদস্য অমিত পাল প্রমুখ। 

আমারসংবাদ/এআই/এএ