Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

নিরষ্কুশ বিজয় অর্জনের মধ্যদিয়ে জনগনের আস্থার প্রতিদান দিতে চাই

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১১, ২০২১, ০৯:১৫ এএম


নিরষ্কুশ বিজয় অর্জনের মধ্যদিয়ে জনগনের আস্থার প্রতিদান দিতে চাই

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কুমিল্লা-৭ সংসদীয় আসনে উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী চিকিৎসক প্রাণ গোপাল দত্ত। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে বিশ্বাস ও আস্থা রেখে আমায় নৌকার মনোনয়ন দিয়েছেন।  ভোটের মাঠে নিরষ্কুশ বিজয় অর্জনের মধ্যদিয়ে তার আস্থার প্রতিদান দিতে চাই। সাধারণ মানুষের ভাগ্যে উন্নয়নে কাজ করে যেতে চাই।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর এই মহান নেতার প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রাণ গোপাল দত্ত । 

এ সময় উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা কৃষক লীগের সভাপতি শাহ সেলিম প্রধান। আরও উপস্থিত ছিলেন - মজিবুর রহমান,  মোঃ খোরশেদ আলম প্রমুখ । এর আগে সকালে গণভবনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের সংসদীয় মনোনয়ন বোর্ড সভা অনুষ্ঠিত হয়।  ওই সভায় শূন্য হওয়া কুমিল্লা-৭ সংসদীয় আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন দেয়া হয় চিকিৎসক প্রাণ গোপাল দত্তকে। সাবেক সাংসদ আলী আশরাফের মৃত্যুতে কুমিল্লা-৭ আসনটি শূন্য হয়। সাবেক ডেপুটি স্পিকার আশরাফ ওই আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। 

 

আমারসংবাদ/ইএফ