Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

দক্ষিণ সিটি কর্পোরেশন কাউন্সিলরের ভিডিও ফাঁস (ভিডিও) 

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১১, ২০২১, ১০:০০ এএম


দক্ষিণ সিটি কর্পোরেশন কাউন্সিলরের ভিডিও ফাঁস (ভিডিও) 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে আপত্তিকর ভিডিওটি প্রকাশ হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। পরে ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়। 

ভিডিওতে দেখা যায়, চিত্ত রঞ্জন দাস একটি কক্ষে এক তরুণীর সঙ্গে আপত্তিকর আচরণ করছেন। 

স্থানীয়রা মনে করছেন, ওই কক্ষের কেউ তা গোপনে ভিডিও করছিলেন অথবা ঐ তরুণী বা কাউন্সিলর চিত্ত রঞ্জন দাস নিজেই ভিডিওটি তৈরি করেছেন। পরে তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী জানান, এমন নৈতিক স্খলন কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তবে ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। 

[embed]<iframe width="853" height="480" src="https://www.youtube.com/embed/ZVPKTjqLQMk" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

সবুজবাগ থানা আওয়ামী লীগের জামিরুল ইসলাম বলেন, চিত্ত রঞ্জন দাসের মতো একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। 

এ বিষয়ে শনিবার চিত্ত রঞ্জন দাসের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি সেখানে আপত্তিকর কিছুই করিনি এটি কোন আপত্তিকর ভিডিও নয়। আমরা দু'জনে নাটকের জন্য রিহার্সেল করেছিলাম। কেই ষড়যন্ত্র করে ভিডিওটি ফেসবুকে ছেড়ে বিভ্রান্ত তৈরি করছে।  

এ বষিয়ে সবুজবাগ থানার ওসি বলেন, বিষয়টি আমার জানা নেই। এখনো পর্যন্ত কোন নারী বা কেউ অভিযোগ করে নি। তবে আমরা অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/ইএফ