Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ক্ষমা পাওয়া বিদ্রোহীরা যেন বিজয় উল্লাস না করে: আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৩:৩৫ পিএম


ক্ষমা পাওয়া বিদ্রোহীরা যেন বিজয় উল্লাস না করে: আব্দুর রহমান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন- পাবনা পৌরসভা নির্বাচনে যারা দলীয় সিদ্ধান্তের বাহিয়ে গিয়ে যারা বিদ্রোহী করেছে এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেছে। তাদের নেত্রী ( আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ক্ষমা করে দিয়েছেন। বিদ্রোহী হয়ে কাজ করেও ক্ষমা পেয়েছেন- তাদের মাঝে যেন কোনো বিজয় উল্লাস না থাকে। মনে রাখতে হবে- নৌকার মনোনয়ন পাওয়ার পরেও যে জয়লাভ করতে পারেনি  এবং ক্ষতিগ্রস্ত হয়েছে। আপনাদের আচারণে তিনি যেন  মনক্ষুন্ন না হয় । সেই বিষয়ে সতর্ক থাকবেন।  

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে পাবনা জেলা আওয়ামী লীগের নেতাদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।    

জামায়াত-বিএনপি এবং শিবিরের রাজনীতির সাথে যুক্ত কেউ যেন আওয়ামী লীগের স্থান না পায় উল্লেখ্য করে আব্দুর রহমান বলেন- সারাদেশে নতুন ভাবে যে সকল প্রসাশনিক থানা গঠিত হয়েছে। সেই সকল থানাকে আওয়ামী লীগের সাংগঠনিক মর্জাদার আওয়তায় আনা হবে এবং নতুন কমিটি গঠন করা হবে। এটি আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত। এই সিদ্ধান্তর অংশ হিসাবে পাবনার আমিনপুর ও আতাইকোলা কমিটির করার উদ্যোগ নেয়া হয়েছে। দুটি হবে আহ্বায়ক কমিটি গঠন করা হবে। আগের উপজেলার কমিটিতে যারা ছিলো। তারা নিজ নিজ উপজেলার কমিটি স্থান পবে। কিন্তু খেয়াল রাখতে হবে- জামায়াত-বিএনপি ও শিবিরের রাজনীতির সাথে যুক্ত তারা যেন কমিটিতে স্থান না পায়। সভায় পাবনার সকল পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহন করায় সকলকে ধন্যবাদ জানান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

আমারসংবাদ/ইএফ