Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

মৎস্যজীবী লীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৫, ২০২১, ০৮:০০ এএম


মৎস্যজীবী লীগের আনন্দ মিছিল

আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও ক্রাউন জুয়েল (মুকুটমনি) সম্মানে ভূষিত করার আনন্দ মিছিল করেছে আওয়ামী মৎস্যজীবী লীগ। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দ মিছিল করে সংগঠনটি। 

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ আবুল বাশার, মুহাম্মদ আলম, মোঃ আনোয়ারুল ইসলাম, ডা. মমতাজ খানম, মোঃ নাসির উদ্দিন মানিক, মঞ্জুর কাদের মোহন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক এম এইচ এনামুল হক রাজুসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্যে লায়ন শেখ আজগর নস্কর বলেন, দারিদ্র দূরীকরণ, বিশ্বের সুরক্ষা এবং সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সর্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেয়েছেন মৎস্যবান্ধব সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই পুরস্কার দেশের জনগণকে উৎসর্গ করে জননেত্রী শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন। বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাস চলাকালেও এসডিজি প্রচারণা কার্যক্রম চালাতে শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে ক্রাউন জুয়েল (মুকুটমনি) উপাধিতে ভূষিত করেন। জননেত্রী শেখ হাসিনার এই অর্জন বাংলাদেশের প্রতিটি মানুষের। জননেত্রী শেখ হাসিনা বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। এই উন্নয়নের ধারা আগামী দিনে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মৎস্যজীবী লীগের প্রতিটি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।


আমারসংবাদ/ইএফ