Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ধামইরহাটে ইয়াবা ব্যবসায়ী ৫ নারীসহ যুবক আটক

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৩:০৫ পিএম


ধামইরহাটে ইয়াবা ব্যবসায়ী ৫ নারীসহ যুবক আটক

নওগাঁর ধামইরহাটে থানা পুলিশের বিশেষ অভিযানে পৃথক ভাবে ১০০ পিচ ইয়াবাসহ ৫জন নারী ও এক যুবককে আটক করেছে পুলিশ। মামলার প্রেক্ষিতে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদ পেয়ে ধমাইরহাট থানা পুলিশের পৃথক অভিযানে উপজেলার রুপনারায়নপুর এলাকার আব্দুর রহিমের স্ত্রী মোসা. পাপুল বেগম (৪৮) ও দুই মেয়ে মোসা. সুরাইয়া খাতুন (২৫), স্মৃতি খাতুন (২০) কে কোকিল মোড় থেকে ৫০ পিচ ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ।

অপরদিকে একই রাতে উপজেলার ওমরপুর (হঠাৎপাড়া) গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী মোসা. মৌসুমি খাতুন (২০) ও দেলদার হোসেনের স্ত্রী মোসা. পারভীন খাতুন (৪০) ও ছেলে মো. আশরাফুল ইসলাম (২৩) কে নিজ বাড়ি থেকে ৫০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে।

আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ভাবে দুইটি মামলা দায়ের করা হয়েছে এবং মামলার প্রেক্ষিতে আসামিদের কোর্ট হাজতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. শামীম হাসান সরদার জানান, আটককৃতদের নামে একের অধিক মাদকের মামলা রয়েছে এবং এরা প্রকৃত মাদক ব্যবসার সাথে জড়িত। মাদকের সাথে জড়িতদের বিরুদ্ধে থানা পুলিশ টানা অভিযান অব্যাহত রাখবেন বলে তিনি জানান।

আমারসংবাদ/কেএস