Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ইন্দুরকানীতে বৃদ্ধার ঝুলান্ত লাশ উদ্ধার

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

মার্চ ২, ২০২০, ০৭:৫৭ এএম


ইন্দুরকানীতে বৃদ্ধার ঝুলান্ত লাশ উদ্ধার

ইন্দুরকানী উপজেলার বালিপাড়া মধ্য চরবলেশ্বর গ্রাম থেকে বৃদ্ধা আবুল খানের (৬০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, সোমবার (২ মার্চ) সকালে ঐ এলাকার কৃষকরা গরু চড়াতে গিয়ে গাছের ডালে মাফলাট দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে ইন্দুরকানী থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করেন।

লাশের পা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যু রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে। আবুল খান ইন্দুরকানী উপজেলার পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার বদনিভাঙ্গা গ্রামের লাডিম খানের ছেলে। তিনি বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বড়শি দিয়ে মাছ শিকার করতেন। তিনি তিন সন্তানের জনক।

রোববার সকালে আবুল বালিপাড়া পথেরহাট গ্রামে শালার মেয়ে পাখি বেগমের বাড়িতে আসেন। সেখানে তিনি দুপুরের খাবার খেয়ে বালিপাড়া চন্ডিপুরে যান। চন্ডিপুর আবুলের বেশ কিছু টাকা পাওনা রয়েছে বলে জানিয়েছেন পাখিকে। তবে কার কাছে তিনি টাকা পাবেন এটা বলেন নাই বলে জানিয়েছেন পাখি বেগম।

আবুল খানের ছেলে ফখরুল ইসলাম জানান, আব্বা কার কাছে টাকা পায় তা আমি জানি না। তবে আমার আব্বাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমরা হত্যার দ্রুত বিচার চাই। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, আমরা সোমবার সকালে মোবাইল ফোনে খবর পাই। পরে আবুল খানের লাশ ঝুলান্ত অবস্থায় উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলমান রয়েছে। প্রকৃত ঘটনা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

আমারসংবাদ/কেএস