Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বাদীর অজান্তে অতিরিক্ত আসামি করে কালিহাতী থানায় মামলা রেকর্ড

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল

মার্চ ৬, ২০২০, ০৫:৪৩ এএম


বাদীর অজান্তে অতিরিক্ত আসামি করে কালিহাতী থানায় মামলা রেকর্ড

টাঙ্গাইলের কালিহাতীর থানার বাদীর অজান্তে অতিরিক্ত আসামি করে মামলা রেকর্ড করার অভিযোগ পাওয়া গেছে। বাদী আবু হানিফ এজাহার পরিবর্তন চেয়ে বৃহস্পতিবার (৫ মার্চ) টাঙ্গাইলের পুলিশ সুপারের নিকট আবেদন করেছেন। ওই আবেদনের অনুলিপি দিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি ও টাঙ্গাইলের জেলা প্রশাসক কে।

লিখিত অভিযোগে জানা গেছে, কালিহাতী উপজেলার আউলিয়াবাদ গাংগাইতা গ্রামের আন্তাজ আলীর ছেলে আবু হানিফ গত ২৮ ফেব্রুয়ারি কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে কালিহাতী থানার বৃহস্পতিবার (৫মার্চ) মামলা রেকর্ড করেন। রেকর্ডকৃত ওই মামলায় তার দেয়া আসামির সাথে উপজেলার সোমজানী চকপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে আয়নাল হকের নাম যোগ করা হয়। আয়নাল হক নাগবাড়ী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও নাগবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি।

একজন জনপ্রিয় ব্যক্তির নাম ওই মামলায় অন্তর্ভূক্ত হওয়ায় মামলার বাদী আবু হানিফ বিব্রত বোধ করছেন। সেই সাথে ওই মামলার এজাহার পরিবর্তন চেয়ে টাঙ্গাইল পুলিশ সুপারের নিকট একটি আবেদন করেছেন।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, আসামির এজাহার ছাড়া মামলা রেকর্ড হয় না। আর যদি এরকম হয়েও থাকে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/কেএস