Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কেরানীগঞ্জে মোটরসাইকেল চোরাচক্রের ৫ সদস্য আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি

মার্চ ৬, ২০২০, ০৯:৩৫ এএম


কেরানীগঞ্জে মোটরসাইকেল চোরাচক্রের ৫ সদস্য আটক

ঢাকার কেরানীগঞ্জে একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের ৫ সদস্যকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলেন- ইমরান হোসেন মুন্না (২৩), মো. আশিকুর রহমান (২৬), মো. আকরাম হোসেন দেওয়ান (৩০), মো. ইমরান (২২) ও মো. রাজু আহমেদ (৪৬)। তাদের কাছ থেকে দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, বুধবার বিকেলে সাড়ে ৪টায় কোনাখোলা মোড়ে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পান তারানগর ইউনিয়নে ঘাটারচর এলাকায় লাবনী পয়েন্টের সামনে কয়েকজন লোক চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে খবর পেয়ে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে উক্ত ৫জনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

এ সময় তাদের কাছে থাকা দুইটি মোটরসাইকেলের মালিকানা ও যাবতীয় কাগজপত্র সমন্ধে জিজ্ঞাসা করা হলে তারা এর সঠিক উত্তর দিতে ব্যার্থ হয়। একপর্যায়ে তারা স্বীকারোক্তি দেয় যে তাদের কাছে মোটরসাইকেল দুইটি চোরাই।

তারা আরও জানায়, তারা সংঘবদ্ধ চোরচক্রের সদস্য। বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকের চুরি করে সেই মোটরসাইকেলের ইঞ্জিন, চ্যাসিস ও গাড়ির নম্বর পরিবর্তন করে কমদামে বিক্রি করে থাকে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, আটকৃতরা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য। এরা দীর্ঘদিন যাবত কেরানীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে আসছিল।

আমারসংবাদ/কেএস