Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

পদ্মায় বর-কনেসহ নৌকা ডুবি: নিহত বেড়ে ৩

রাজশাহী প্রতিনিধি

মার্চ ৭, ২০২০, ০৫:১৩ এএম


পদ্মায় বর-কনেসহ নৌকা ডুবি: নিহত বেড়ে ৩

রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকায় পদ্মানদীতে বর ও কনেসহ নৌকাডুবির ঘটনায় আরো এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে তিনজন।

শনিবার (৭ মার্চ) সকালে ঘটনাস্থল থেকে প্রায় ৩৫ কিলোমিটার দূরে চারঘাটের ইউসুফপুর সীমান্ত এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) টহল দল।

পরিবারের হিসেব মতে- এখনও ১০ জন নিখোঁজ রয়েছেন। উদ্ধার করা হয়েছে ২৫ জনকে। যাদের মধ্যে মরিয়ম (৮) ও রোশনি (৬) নামের দুই শিশু হাসপাতালে মারা গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ গণমাধ্যমকে জানান, উদ্ধারকৃত মরদেহটি মধ্যবয়সী এক নারীর।

তিনি বোরকা পরিহিত ছিলেন। তবে এখনও তার নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে- স্রোতে ভেসে মরদেহ সেখানে চলে যেতে পারে।

এদিকে, মধ্যরাতে প্রতিকূল আবহাওয়ার কারণে স্থগিত করা উদ্ধার অভিযান সকাল সাড়ে ৭টা থেকে আবারো শুরু হয়েছে। রাজশাহী, রংপুর ও বিআইডব্লিউটির তিনটি ইউনিট যৌথভাবে পদ্মায় উদ্ধার অভিযান চালাচ্ছে।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৫ মার্চ) পদ্মার ওপারে পবা উপজেলার চরখিদিরপুর গ্রামের রুমন আলীর (২৬) সাথে এপারের ডাঙেরহাট গ্রামের সুইটি খাতুনের (২০) বিয়ে হয়।

বিয়ের পর সুইটি শ্বশুর বাড়িতে ছিলেন। শুক্রবার (৬ মার্চ) কনেপক্ষ বরের বাড়ি থেকে নবদম্পতিকে নিয়ে আসতে যান।

সন্ধ্যার কিছুসময় আগে নবদম্পতিকে নিয়ে তারা বরের বাড়ি থেকে বের হয়ে দু’টি নৌকায় করে কনের বাড়ির উদ্দেশে রওনা দেয়।

নগরীর শ্রীরামপুরের বিপরীতে নদীর মাঝামাঝি স্থানে নৌকা দু’টি ডুবে যায়।

আমারসংবাদ/এআই