Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

মির্জাপুরে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মাঝে ১৬ কোটি টাকার চেক বিতরণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ১২, ২০২০, ০৮:৩০ এএম


মির্জাপুরে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মাঝে ১৬ কোটি টাকার চেক বিতরণ

সাসেক সড়ক প্রকল্পের আওতায় জয়দেবপুর চন্দ্রা-এলেঙ্গা সড়ক নির্মাণ প্রকল্পে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চেইনেজ নির্মাণের জন্য এবং বিসিক শিল্প পার্ক স্থাপনের জন্য অধিগৃহীত ভূমির উপরিস্থ স্থাপনা-অবকাঠামোর ক্ষতিগ্রস্ত মালিকদের মাঝে ক্ষতিপূরণের চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে উপজেলার গোড়াই ইউনিয়নের দেওহাটা ভূমি অফিস কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভায় ২৫ জন ভূমি মালিকদের মাঝে প্রায় ১৬ কোটি টাকার চেক বিতরণ করেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

আলোচনা সভায় টাঙ্গাইল অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোসাঃ মোস্তারী কাদেরীর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, সরকার ক্ষতিগ্রস্তদের কথা মাথায় রেখে নির্ধারিত মূল্যের চাইতে ৩ গুন বেশী অর্থ প্রদান করছেন যাতে এই টাকা দিয়ে ক্ষতিগ্রস্তরা নতুনকরে বাড়িঘর নির্মাণ করে ভালভাবে জীবন যাপন করতে পারে।

সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সহকারি কমিশনার (ভূমি) মো. মঈনুল হক, গোড়াই ইউপি চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম নয়া, বিভিন্ন ভূমি অফিসের কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সুখময় সরকার।

আমারসংবাদ/এআই