Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বঙ্গবন্ধুর নামে কু-মন্তব্য করায় তিন শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি

মার্চ ১৩, ২০২০, ১১:৩৪ এএম


বঙ্গবন্ধুর নামে কু-মন্তব্য করায় তিন শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে অবমাননাকর কু-মন্তব্য করায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুয়াতপুর জিন্নাতিয়া দাখিল মাদ্রাসার সহকারি তিন শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন অত্র মাদ্রাসার সুপার আ.ন.ম.আ. মান্নান।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ৭ই মার্চ সকাল ১০.২০মিনিটে মাদ্রাসার সুপার তার অফিস কক্ষে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের উপর আলোচনা করার জন্য মাদ্রাসার সহকারী শিক্ষক আসাদুজ্জামান, মো.আশরাফ আলী ও সামুসজ্জামানকে সাথে নিয়ে আলোচনায় বসেন। এসময় অভিযুক্ত তিন শিক্ষক বঙ্গবন্ধুর নামে কু-মন্তব্য করলে মাদ্রাসার সুপার তার প্রতিবাদ করায় শিক্ষকরা সুপারকে গলা ধাক্কা ও প্রাণ নাশের হুমকি দেয়।

এদিকে বিষয়টি সাজানো নাটক বলে দাবি করে মাদ্রাসার সহ-সুপার আব্দুল মান্নানসহ একাধিক শিক্ষক বলেন, জাতীয় যত প্রোগ্রাম আমরা সকল শিক্ষক মিলে তা পালন করি কিন্তু মাদ্রাসার সুপারই নিয়মিত মাদ্রাসায় আসেনা আবার তিনি শিক্ষকদের নামে থানায় অভিযোগ করেছেন। সেদিনের ঘটনাটি মাদ্রাসায় নিয়োগ সংক্রান্ত বিষয়ে ছিল।

মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রশিদ বলেন, থানায় অভিযোগের বিষয়টি আমি জানি। তবে সেদিনের ঘটনা আমি জানিনা। আমি উপস্থিত ছিলাম না।

অভিযোগের বিষয়টি থানার সেকেন্ড অফিসার এসআই ফারুক হোসেন নিশ্চিত করেছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা টি এম আব্দুল হামিদ বলেন, এবিষয়ে আমাকে কেউ অবগত করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এমআর