Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বিরামপুরে সামাজিক দুরত্ব না মানায় এক ব্যবসায়ীসহ ৪ জনকে জরিমানা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

এপ্রিল ৪, ২০২০, ১০:৪৪ এএম


বিরামপুরে সামাজিক দুরত্ব না মানায় এক ব্যবসায়ীসহ ৪ জনকে জরিমানা

দিনাজপুরের বিরামপুর পৌর শহরের হাট-বাজারে সামাজিক দূরত্ব না মানায় তিন জন ব্যাক্তি এবং এক প্রতিনষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ মুহসিয়া তাবাসসুম পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করে।

শনিবার (৪ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত বিরামপুর পৌর শহরের হাট-বাজার এবং পৌর শহরের মোড়ে মোড়ে এই অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ মুহসিয়া তাবাসসুম জানান, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এ অভিযান করা হয়েছে। সামাজিক দূরত্ব ভেঙে তিন জন ব্যক্তি হাট-বাজারে বিনা কারণে ঘুরাঘুরি করায় বিভিন্ন পরিমানে মোট ৮ শত টাকা ও সামাজিক দূরত্ব ভেঙে মালামাল বিক্রিয় করার অভিযোগে ঠাকুর ভান্ডার নামে এক মুদি দোকাদারকে ৫ শত টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, পরিবেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত এমন অভিযান অব্যহত থাকবে। বিশেষ প্রয়োজন ছাড়া যাকে ঘরের বাইরে পাওয়া যাবে, তাকেই জরিমানা করা হবে।

উল্লেখ্য, দু-তিন দিন ধরে পৌর শহরের হাট-বাজার ও মোড়ে মোড়ে লোকজনের অবাধ যাতায়াত দেখা যাচ্ছে। লোকজন সরকার ঘোষিত সামাজিক বিচ্ছিন্নতা না মেনে অবাধে চলাচল করছে। এতে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি বেড়ে গেছে এই জনপদ এলাকায়।

আমারসংবাদ/এমআর