Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বোয়ালখালীতে কর্মহীনদের কান্নারোধে ব্যাতিক্রম উদ্যোগ আ.লীগ নেতার

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

এপ্রিল ৪, ২০২০, ১১:০০ এএম


বোয়ালখালীতে কর্মহীনদের কান্নারোধে ব্যাতিক্রম উদ্যোগ আ.লীগ নেতার

প্রাণঘাতী করোনা ভাইরাসে কর্মহীন ক্ষুধার্ত মানুষের খোজে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে খোলা চিঠি লিখে মানবতার সেবায় এগিয়ে আসলেন পৌর আওয়ামী লীগে আহবায়ক জহুরুল ইসলাম (জহুর)।

এলাকায় ঘুরে ঘুরে অসহায় পরিবারের খবর নিয়ে নিরবে পৌঁছে দিচ্ছেন দুর্যোগকালীন খাদ্যদ্রব্য। এ পর্যন্ত ২ শতাধিক মানুষকে এরকম সহায়তা দেয়া হয়েছে বলে জানান তিনি।

করোনার ভয়াবহতা দেখে বন্ধ ঘোষণা করেন ব্যবসা প্রতিষ্ঠান ও পরিবহন। জনসাধারনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়। এতে সবচেয়ে বেশি অসুবিধায় পড়েন দৈনিক আয়ের নিম্নবিত্ত মানুষেরা। কর্মহীন হয়ে পড়েন তারা। এরকম অসহায় পরিবার খোজে খাদ্যসামগ্রী ও চিকিৎসার সহায়তা দিচ্ছে পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক জহুরুল ইসলাম জহুর। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সচেতন মহল।

এব্যাপারে জানাতে চাইলে পৌরসভা আ.লীগের আহবায়ক জহুরুল ইসলাম জহুর বলেন, আমি ও আপনাদের মত একজন সাধারণ পরিবারের সন্তান। করোনা মোকাবেলায় সাধারণ মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

তাই আর্থিক অস্বচ্ছলতার কারণে কোন ব্যাক্তি বা পরিবারে খাদ্য সংকট দেখা দিলে আপনারা নিঃসংকোচে আমার মোবাইল নাম্বারে (০১৮১২০২৪৩৬০) যোগাযোগ করতে পারবেন। আমাকে খুজতে কাউকে বাড়িতে বা অন্য কোনো জায়গায় যাওয়ার প্রয়োজন নাই। মোবাইলে ফোন করলে আমি বা আমার প্রতিনিধি আপনার দরজায় পৌঁছে যাব। আমি সর্বাত্মকভাবে চেষ্টা করব আপনাদের পাশে থাকার।

তিনি আরো বলেন, যাদের ঘরে খাদ্য নেই, পরিবারে অসুস্থ রোগী চিকিৎসার খবর নিচ্ছি এবং স্বর্থমতে পাশে দাড়ানোর চেষ্টা করছি। এতে কর্মহীন ক্ষুধার্ত মানুষের বেশ সাড়া পাচ্ছি।

আমারসংবাদ/এমআর