Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

এপ্রিল ৯, ২০২০, ০১:০৪ পিএম


টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী শনাক্ত হয়েছে। তারা দু'জন সম্পর্কে স্বামী-স্ত্রী। সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায়। আক্রান্তরা হলো সাজ্জাদ মল্লিক (২১) এবং তার স্ত্রী খাদিজা বেগম (১৯)।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোঃ জসিম উদ্দিন আমার সংবাদ কে জানিয়েছেন, "সাজ্জাদ মল্লিক ঢাকায় শাহিন ট্রেডার্স নামক একটি বেসরকারী কোম্পানীতে চাকরী করেন। তিনি গত ২৮ মার্চ মাদারীপুর জেলার শিবচরের পাচ্চর গ্রামে শশুর বাড়িতে বেড়াতে যান।

সেখান থেকে গত ৪ এপ্রিল অসুস্থ অবস্থায় তিনি গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকার নিজ বাড়িতে আসেন। তার অসুস্থতার বিষযটি স্বাস্থ্য বিভাগের জানা ছিল।

তিনি আরো বলেন, গত ৬ এপ্রিল তার স্ত্রী ও সন্তানকে বাড়ি নিয়ে আসা হলে আমরা তাদের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা আইইডিসিআর- এ পাঠাই। আজ বৃহস্পতিবার বিকেলে আমাদের কাছে রিপোর্ট আসে যে তারা স্বামী-স্ত্রী দুইজনই করোনা আক্রান্ত।

সন্ধ্যা ৬টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাকিব হাসান তরফদার, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোঃ জসিম উদ্দিন এবং টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম নাসিম ঘটনাস্থলে ছুটে যান। তারা গিয়ে আক্রান্তদের বাড়িসহ আশপাশের ৬টি বাড়ি লকডাউন করে দিয়েছেন। এ ঘটনার পর থেকে এলাকার মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

আমারসংবাদ/এমআর