Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ৩, ২০২০, ০২:১৯ পিএম


কেরানীগঞ্জে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

ঢাকার কেরানীগঞ্জে পরকীয়ার জের ধরে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী পারভিন বেগম (৩০) কে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে শাক্তা ইউনিয়নের বড় ভাড়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্বামীর নাম মো. মামুন(৩৬), সে চকবাজার প্লাস্টিকের কারখানায় কাজ করতো।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। বাড়িওয়ালা পারভীনের বড় বোনের স্বামী ও বড়বোনকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে মডেল থানা পুলিশ।

নিহতের ভাগ্নে মোঃ কামাল মিয়া জানান, নিহত মামুন চকবাজার ইসলামবাগ এলাকার মনা হাজির গলির ৭০/২৫ নং নিজস্ব বাসায় বসবাস করতেন। শুক্রবার রাতে তার স্ত্রীর বড় বোনের বাড়িতে তাকে দাওয়াত দিয়ে নিয়ে আসে। নিহতের স্ত্রী পারভীন বেগম মামুনের ভাগ্নিকে জানান তার মামা (মামুন) রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে আমরা ভোরে সে বাড়িতে গিয়ে দেখতে পাই মামার মরদেহ মাটিতে পড়ে আছে। পরে পুলিশকে খবর দেই। তিনি আরো বলেন, তার মামাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত মামুনের বাবা আব্দুল মিয়া জানান, মামুন তার বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়। মামুন বোনের বাসায় না গিয়ে স্ত্রী ফোন পেয়ে তার বড় বোনের বাসায় যায়।

রাতে মামুনের ভাগ্নিকে স্ত্রী পারভীন জানায়, তার মামা গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেছে। মামুনের বাবা আরো বলেন,পারভীনের বড় বোনের সাথে মামুনের অনেকদিন যাবত বিবাদ ছিল। ছেলের স্ত্রীর পরকিয়ার বিষয় জানার কারনে আমার ছেলেকে হত্যা করেছে। মামুনের পিতা হত্যাকারীদের সঠিক বিচার ও ফাঁসি দাবী জানান।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । ঘটনাটি যেহেতু রহস্যজনক তাই এবিষয়ে যথাযথ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। স্ত্রী পারভীন কে আটক করা হয়েছে।নিহতের বাবা আব্দুর রাজ্জাক মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আমারসংবাদ/এমআর