Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মানুষ ফাউন্ডেশন’র তৃতীয় কার্যক্রম সফলভাবে সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৬, ২০২০, ১২:৩৩ পিএম


মানুষ ফাউন্ডেশন’র তৃতীয় কার্যক্রম সফলভাবে সম্পন্ন

মানুষ ফাউন্ডেশন পূর্বের ন্যায় তৃতীয় বারের মত মানবসেবায় নিজেদের উপস্থাপন করলেন। সুদূর কানাডা থেকে নাসির কাশেম (চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা সভাপতি- মানুষ ফাউন্ডেশন) এর সার্বিক সহযোগিতায় আবারো মিরপুর-১, মিরপুর-২, শাহ আলী মাজার, মিরপুর স্টেডিয়াম এলাকা, সিটি কপোরেশন, সনি সিনেমা হল, ঢাকা যাদুঘর, ফার্মগেট সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায়দের মুখে উন্নত খাবার তুলে দেওয়ার ব্যবস্থা করেন।

এ সময় মানুষ ফাউন্ডেশন এর সদস্যদের নিয়ে আপেল, আনার (ডালিম), কমলা, আঙ্গুর খেজুরসহ- ফল জাতীয় উন্নত খাবার পরিবেশন করেন। মানুষ ফাউন্ডেশন এর সভাপতি নাছির কাশেম, সহ-সভাপতি জাহেদুল ইসলাম ও প্রতিটা মানব সেবকদের একান্ত চেষ্টায় হাটি হাটি পা করে তার সাফল্যের সর্বোচ্চ শিখরে পৌঁছে যাচ্ছে।

প্রতিষ্ঠান উদ্যোক্তা রানা বর্তমান বলেন, মানুষ ফাউন্ডেশন নয় শুধু জনাব নাসির কাশেম দেশ বিদেশ ও বিভিন্ন অঞ্চলে সংগঠনের ব্যানার ছাড়াও মানব সেবায় নিজেকে বিলিয়ে দিয়ে যাচ্ছেন। তার এই মহানুভবতা মানবপ্রেম অসহায় মানুষের প্রতি যে বন্ধুত্বের বন্ধন তা প্রশংসার দাবিদার। মহান আল্লাহতায়ালা তাকে ভালো রাখুন, সুস্থ রাখুন ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর তৌফিক দান করুন। এ বলেই উদ্যোক্তা রানা বর্তমান খাদ্য বিতরণ এর পর্বটা শেষ করেন।

আমারসংবাদ/কেএস