Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রায়হান হত্যা: কনস্টেবল টিটু ফের রিমান্ডে

সিলেট প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২০, ১১:২০ এএম


রায়হান হত্যা: কনস্টেবল টিটু ফের রিমান্ডে

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমেদের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার কনস্টেবল টিটু চন্দ্র দাসকে ফের তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (২৫ অক্টোবর) দুপুরে পাঁচদিনের রিমান্ড শেষে টিটু চন্দ্র দাসকে সিলেটের সিনিয়র মহানগর ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে হাজির করে পুলিশ।

এ সময় টিটুকে আরো পাঁচদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক মাহিদুল ইসলাম জানান, আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে।

এদিকে রায়হান হত্যা মামলায় শনিবার হারুন উর রশিদকে গ্রেপ্তার করে পাঁচদিনের রিমান্ডে নিয়েছে তদন্ত সংস্থা পিবিআই। তবে মামলার প্রধান আসামি বন্দরবাজার ফাঁড়ি ইনচার্জ আকবর হোসেন ভুইয়া এখনো পলাতক রয়েছেন।

এর আগে, গত ১১ অক্টোবর ভোরে সিলেট নগরীর আখালিয়ার এলাকার বাসিন্দা রায়হান আহমদকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে এনে নির্যাতন করা হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

রায়হান হত্যাকাণ্ডের ঘটনায় বন্দর বাজার ফাঁড়ির এসআই আকবর, হাসান উদ্দিনসহ পাঁচজনকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী তাহমিনা আক্তার তান্নী বাদী হয়ে ১২ অক্টোবর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন।

আমারসংবাদ/জেডআই